সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
মধুপুরে দুর্নীতি বিরোধী দিবস পালিত

মধুপুরে দুর্নীতি বিরোধী দিবস পালিত

প্রতিদিন প্রতিবেদক, মধুপুর: “দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ বিশ্ব^” শ্লোগানকে সামনে নিয়ে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে টাঙ্গাইলের মধুপুরে মানববন্ধন, শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি, উপজেলা প্রশাসন ও দুর্নীতি দমন কমিশন যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে।

সকালে শোভাযাত্রা ও মানববন্ধন শেষে উপজেলা পরিষদ মিলনায়তেন “দুর্নীতি দমন ও প্রতিরোধে করনীয়” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমীন। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন অধ্যক্ষ বজলুর রশীদ খান চুন্নু, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, দুপ্রকের মধুপুর শাখার সভাপতি গোলাম সামদানী, টিআইবির সমন্বয়ক জিনিয়া ম্রং প্রমূখ। পরে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুষ্কার বিতরণ করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840